Header Ads

Bhalo Thakbo Se Ki Hoy DK Debasmita | Bangla Lyrics | ভালো থাকবো সে কি হয় দেবস্মিতা | বাংলা লিরিক্স


ভালো থাকবো সে কি হয় গানটি গেয়েছেন দেবস্মিতা। গানের কথা ও সুর তিনি নিজেই করেছেন। এরেঞ্জমেন্ট করেছেন আদর। গানটি প্রযোজনা করেছেন আদর ও দেবস্মিতা। নিচে ভালো থাকবো সে কি হয় গানটির বাংলা লিরিক্স দেওয়া হলো।
ㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡ
Bhalo Thakbo Se Ki Hoy DK Debasmita | Bangla Lyrics | ভালো থাকবো সে কি হয় দেবস্মিতা | বাংলা লিরিক্স

গান : ভালো থাকবো সে কি হয়
গায়িকা : দেবস্মিতা
কথা ও সুর : দেবস্মিতা
এরেঞ্জমেন্ট : আদর
প্রযোজনা : আদর ও দেবস্মিতা
ㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡ

আমি বেছে বেছে ভালো থাকবো সে কি হয়
সব হিসেব গুলিয়ে যাচ্ছে এ সময়ে
তুমি দূরে থাকো আজ কিংবা পড়শী হও
আমি ভালো আছি
সেটা ভাবতে ঘেন্না হয়
আমি ভালো আছি
সেটা ভাবতে ঘেন্না হয়
আমি ভালো আছি
সেটা ভাবতে ঘেন্না হয়

আমি কিচ্ছু পারিনা সেটাই যেমন সত্যি
হয়তো রয়েছে দুঃখ এক রত্তি
মাপ কাঠিতে কোথায় সেটা দাঁড়ায়
জানবো কি আর বেঁচে আছি যারা খাঁচায়
দেখো চারিদিকে শুধু ভয় আর ভয়
কিছুটা কি তার আমারও প্রাপ্য নয়

আমি বেছে বেছে ভালো থাকবো সে কি হয়
তুমি ছুঁয়ে দেখবে আগুন আর ক্ষয়
আমি যতটুকু ভালো আছি এই পৃথিবীতে
যেন তোমার খারাপ থাকার বিনিময়ে
আমি ভালো আছি সেটা
ভাবতে ঘেন্না হয়
আমি ভালো আছি সেটা
ভাবতে ঘেন্না হয়

যেন তোমার খারাপ থাকার বিনিময়ে
আমি ভালো আছি
সেটা ভাবতে ঘেন্না হয়
আমি ভালো আছি
সেটা ভাবতে ঘেন্না হয়
আমি ভালো আছি
সেটা ভাবতে ঘেন্না হয়
ㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡ
Bhalo Thakbo Se Ki Hoy DK Debasmita Song Lyrics

Ami Becche Beche Bhalo Thakbo Se Ki Hoy
Sob Hiseb Guliye Jacche Esomoye
Tumi Dure Thako Aaj Kingba Porshi Hou
Ami Valo Achi
Seta Vabte Ghenna Hoy
Ami Valo Achi
Seta Vabte Ghenna Hoy
Ami Valo Achi
Seta Vabte Ghenna Hoy

Ami Kicchu Parina Setao Jemon Sotti
Hoyto Royeche Dukkho Ek Rotti
Map Kathite Kothay Seta Daray
Janbo Ki Aar Beche Achi Jara Khachay
Dekho Charidike Shudhu Bhoy Ar Bhoy
Kichuta Ki Taar Amaro Prappo Noy

Ami Becche Beche Bhalo Thakbo Se Ki Hoy
Sob Hiseb Guliye Jacche Esomoye
Tumi Dure Thako Aaj Kingba Porshi Hou
Ami Valo Achi
Seta Vabte Ghenna Hoy
Ami Valo Achi
Seta Vabte Ghenna Hoy
Ami Valo Achi
Seta Vabte Ghenna Hoy

Jeno Kharap Thakar Binimoye
Ami Valo Achi
Seta Vabte Ghenna Hoy
Ami Valo Achi
Seta Vabte Ghenna Hoy
Ami Valo Achi
Seta Vabte Ghenna Hoy

No comments

Theme images by compassandcamera. Powered by Blogger.