Header Ads

Ekdin Porabe Amar Ovab Tawhid Afridi | Sadat Hossain | Bangla Lyrics | একদিন পোড়াবে আমার অভাব তৌহীদ আফ্রিদি | বাংলা লিরিক্স


একদিন পোড়াবে আমার অভাব গানটি গেয়েছেন সাদাত হোসাইন। গানের কথা ও সুর করেছেন তিনি নিজেই। গানটিতে অভিনয় করেছেন তৌহীদ আফ্রিদি, পায়েল। জি-সিরিজ এর ব্যানারে গানটি প্রকাশিত হয়। নিচে একদিন পোড়াবে আমার অভাব গানটির বাংলা লিরিক্স দেওয়া হলো।
ㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡ
Ekdin Porabe Amar Ovab Tawhid Afridi | Sadat Hossain | Bangla Lyrics | একদিন পোড়াবে আমার অভাব তৌহীদ আফ্রিদি | বাংলা লিরিক্স

গান : একদিন পোড়াবে আমার অভাব
গায়ক : সাদাত হোসাইন
কথা ও সুর : সাদাত হোসাইন
অভিনয় : তৌহীদ আফ্রিদি, পায়েল
লেবেল : জি-সিরিজ
ㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡ

হৃদয়ও মাঝারে
পুষলাম কত আদরে
হৃদয়ও মাঝারে
পুষলাম কত আদরে
তুমি বন্ধু আপন চিনলা না
এ পাগলের ভালোবাসার স্বভাব
একদিন পোড়াবে আমার অভাব
এ পাগলের ভালোবাসার স্বভাব
একদিন পোড়াবে আমার অভাব

তুমি বন্ধু ধরবে
পর মানুষের হাত
আমার বুকে আসবে অমাবস্যা রাত
তুমি বন্ধু ধরবে
পর মানুষের হাত
আমার বুকে আসবে অমাবস্যা রাত

এ পাগলের ভালোবাসার স্বভাব
একদিন পোড়াবে আমার অভাব
এ পাগলের ভালোবাসার স্বভাব
একদিন পোড়াবে আমার অভাব

অভাগার মন নিয়ে করোনা ছলনা
মন সে তো নয়রে
তোমার হাতের খেলনা
অভাগার মন নিয়ে করোনা ছলনা
মন সে তো নয়রে
তোমার হাতের খেলনা

এ পাগলের ভালোবাসার স্বভাব
একদিন পোড়াবে আমার অভাব
এ পাগলের ভালোবাসার স্বভাব
একদিন পোড়াবে আমার অভাব

হৃদয়ও মাঝারে
পুষলাম কত আদরে
হৃদয়ও মাঝারে
পুষলাম কত আদরে
তুমি বন্ধু আপন চিনলা না
এ পাগলের ভালোবাসার স্বভাব
একদিন পোড়াবে আমার অভাব
এ পাগলের ভালোবাসার স্বভাব
একদিন পোড়াবে আমার অভাব

ㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡ
Ekdin Porabe Amar Ovab Tawhid Afridi | Sadat Hossain | Bangla Lyrics

Hridoyo Majhare
Pushlam Koto Adore
Hridoyo Majhare
Pushlam Koto Adore
Tumi Bondhu Apon Chinla Na
E Pagoler Bhalobashar Swavab
Ekdin Porabe Amar Ovab
E Pagoler Bhalobashar Swavab
Ekdin Porabe Amar Ovab

Tumi Bondhu Dhorbe
Por Manusher Haat
Amar Buke Asbe Omabosshar Raat
Tumi Bondhu Dhorbe
Por Manusher Haat
Amar Buke Asbe Omabosshar Raat

E Pagoler Bhalobashar Swavab
Ekdin Porabe Amar Ovab
E Pagoler Bhalobashar Swavab
Ekdin Porabe Amar Ovab

Ovagar Mon Niye Korona Cholona
Mon Se To Noyre
Tomar Haat Er Khelna
Ovagar Mon Niye Korona Cholona
Mon Se To Noyre
Tomar Haat Er Khelna

E Pagoler Bhalobashar Swavab
Ekdin Porabe Amar Ovab
E Pagoler Bhalobashar Swavab
Ekdin Porabe Amar Ovab

Hridoyo Majhare
Pushlam Koto Adore
Hridoyo Majhare
Pushlam Koto Adore
Tumi Bondhu Apon Chinla Na
E Pagoler Bhalobashar Swavab
Ekdin Porabe Amar Ovab
E Pagoler Bhalobashar Swavab
Ekdin Porabe Amar Ovab

No comments

Theme images by compassandcamera. Powered by Blogger.