Header Ads

Tomay Ami Chinina Confusion Bangla Five Band | Bangla Lyrics | তোমায় আমি চিনি না কনফিউশন বাংলা ফাইভ ব্যান্ড | বাংলা লিরিক্স


তোমায় আমি চিনি না গানটি গেয়েছেন সিনা হাসান। বাংলা ফাইভ ব্যান্ড  এর এই গানে কথা ও সুর করেছেন সিনা হাসান নিজেই। অসাধারন এই গান অলপ্তেই শ্রোতাদের মনে জায়গা করে নেয়। নিচে তোমায় আমি চিনি না গানটির বাংলা লিরিক্স দেওয়া হলো।
ㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡ
Tomay Ami Chinina Confusion Bangla Five Band | Bangla Lyrics | তোমায় আমি চিনি না কনফিউশন বাংলা ফাইভ ব্যান্ড | বাংলা লিরিক্স

গান : তোমায় আমি চিনি না কনফিউশন
গায়ক : সিনা হাসান
সুর ও মিউজিক : সিনা হাসান
কথা : সিনা হাসান
ব্যান্ড : বাংলা ফাইভ 
কপিরাইট : বাংলা ফাইভ
ㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡㅡ
এই চেনা শহর, চেনা সময়
সময় গড়ালে অচেনাও হয়
এই তোমায় নিয়ে আমি ভাবি
তোমায় অনেক চিনে ফেলেছি
আসলে কি করেছি

তোমায় আমি চিনি না
আবার বোধহয় চিনি
তোমায় আমি চিনি না
আবার বোধহয় চিনি
তোমায় আমি চিনি না
আবার বোধহয় চিনি
তোমায় আমি চিনি না
আবার বোধহয় চিনি

এই ভালোবাসা দিলাম তোমায়
কিন্তু একটা কিন্তু থেকেই যায়
যখন দূরে দূরে থাকো তুমি
তখন অনেক ভালোবেসে ফেলি হায়
আসলে কি বেসেছি

তোমায় ভালোবাসি না
আবার বোধহয় বাসি
তোমায় ভালোবাসি না
আবার বোধহয় বাসি
তোমায় ভালোবাসি না
আবার বোধহয় বাসি
তোমায় ভালোবাসি না
আবার বোধহয় বাসি

এই চেনা রাস্তা চেনা বাস ট্রেন চেনা অচেনায় দেখি
সবাই ছুটে চলে একলা কিংবা দলে দলে
ঠিক কিংবা ভুলে বইতে বইতে যেমন জল
ক্যামনে ক্যামনে ক্যামনে সব এক হয়ে যায়
সুখ-দুঃখ কষ্টের পাহাড়ের ঝর্ণার মতো বয়ে চলা মানুষদের
আমি ডাকি না আমি ডাকি না আমি ডাকি না
আমি ডাকি না নাকি ডাকি
আমি চিনি না আমি চিনি না আমি চিনি না
আমি চিনি না নাকি চিনি

কাউকে আমি চিনিনা আবার বোধহয় চিনি
কাউকে আমি চিনিনা আবার বোধয় চিনি
কাউকে ভালোবাসি না আবার বোধহয় বাসি
কাউকে ভালোবাসি না আবার বোধয় বাসি
কাউকে আমি ডাকিনা আবার বোধহয় ডাক
কাউকে আমি ডাকিনা আবার বোধয় ডাকি
কাউকে আমি চিনিনা আবার বোধয় চিনি
কাউকে আমি চিনিনা আবার বোধহয় চিনি

No comments

Theme images by compassandcamera. Powered by Blogger.